টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষনা দিলেন মাহমুদউল্লাহ....

Rajotto
By -
0



টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষনা দিলেন সাইলান্ড কিলার মাহমুদউল্লাহ...

এই বিষয়টি নিয়ে তিনি তার ফেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট করেন...

যেখানে তিনি বলেন,

আমি আনুষ্ঠানিকভাবে টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিচ্ছি। আমি আমার অভিষেক এবং শেষ টেস্ট ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পেয়েছি। আলহামদুলিল্লাহ, টেস্ট ক্রিকেটে এটা একটা চমৎকার যাত্রা। লাল বলের ক্রিকেটে তাদের সমর্থনের জন্য আমি আমার পরিবার, সতীর্থ, কোচ এবং বিসিবিকে ধন্যবাদ জানাতে চাই। আমি আমার ভক্তদের তাদের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই। ইন শা আল্লাহ আমি বাংলাদেশের হয়ে সাদা বলের ফরম্যাটে চালিয়ে যাবো। ধন্যবাদ.

মাহমুদউল্লাহ ভেরিফাইড পেজ থেকে নেওয়া।


লেখকঃ রাজত্ব

সূত্রঃ মাহমুদউল্লার ভেরিফাইড পেজ।

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)